WELCOME TO NANDAIL NEWS - REFLECTION OF TIME - স্বাগতম- নান্দাইল নিউজ - সময়ের প্রতিচ্ছবি - স্বাগতম- নান্দাইল নিউজ -সময়ের প্রতিচ্ছবি - স্বাগতম- নান্দাইল নিউজ - সময়ের প্রতিচ্ছবি - স্বাগতম- নান্দাইল নিউজ -সময়ের প্রতিচ্ছবি - স্বাগতম- নান্দাইল নিউজ - সময়ের প্রতিচ্ছবি - স্বাগতম- নান্দাইল নিউজ - সময়ের প্রতিচ্ছবি

Friday, March 16, 2012

শখ-নিলয়ের বাগদান!



বাংলালিংক খ্যাত মিডিয়া জুটি শখ-নিলয়। এই সময়ের গ্ল্যামার মডেল ও অভিনেত্রী শখ এবং সুপার হিরো খ্যাত অভিনেতা নিলয়কে নিয়ে বছর খানেক ধরে চলছিল নানা গুঞ্জন। তবে নিজেদের মধ্যকার হৃদয়ঘটিত সম্পর্কের কথা বরাবরই দুজন অস্বীকার করে আসছিলেন। এ প্রসঙ্গে দুজনেরই ছিল এক আওয়াজ, আমরা একে-অন্যের খুব ভালো বন্ধু। অবশেষে গুঞ্জনকে সত্য করে দুই পরিবারের মধ্যস্থতায় সম্পন্ন হয়েছে শখ ও নিলয়ের বাগদান।

বছর দুয়েক আগে শখ ও নিলয় জুটি বেঁধে প্রথম পর্দায় আসেন বাংলালিংকের বিজ্ঞাপনে। এরপর এই জুটিকে দেখা গেছে একাধিক টিভি নাটকে অভিনয় করতে। এই জুটিকে নিয়ে সর্বশেষ শুরু হয়েছে ‘অল্প অল্প প্রেমের গল্প’ নামের একটি চলচ্চিত্র। এর আগে তারা দুজনেরই একটি করে ছবি মুক্তি পেয়েছে। শখের ‘বলো না তুমি আমার’ আর নিলয়ের ‘বেইলি রোড’। পরিচালক সানিয়াত হোসেন শখ-নিলয় জুটিকে নিয়ে গত ফেব্রুয়ারি মাসে শুরু করেন ‘অল্প অল্প প্রেমের গল্প’ ছবির শুটিং। রোমান্টিক এই ছবিটির শুটিং শেষ হওয়ার আগেই আংটি বদলের মাধ্যমে জীবন-জুটি হওয়ার অঙ্গীকারে আবদ্ধ হয়েছেন শখ ও নিলয়। দুই পরিবারের মধ্যস্থতায় অভিভাবকদের উপস্থিতিতে কঠোর গোপনীয়তা অবলম্বনের মাধ্যমে ২৯ ফেব্রুয়ারি শখদের গেন্ডারিয়ার বাসায় অনুষ্ঠিত হয়েছে তাদের বাগদান। দুই পরিবারের পক্ষ থেকেই বিষয়টি আপাতত গোপন রাখার সিদ্ধান্ত নেওয়া হলে শখ ও নিলয়ের ঘনিষ্ঠরাই বিষয়টি ফাঁস করে দিয়েছেন। বছরের শেষের দিকে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা শেষ হবে বলে জানা গেছে।

এ বিষয়ে শখ ও নিলয়ের সঙ্গে যোগাযোগ করা হলে দুজনই সম্পর্কের কথাটি স্বীকার করে নেন। শখ বলেন, শুরুতে আমরা ছিলাম খুব ভালো বন্ধু। একসঙ্গে কাজ করতে করতে আমাদের মধ্যে রিলেশন তৈরি হয়। আপাতত এটুকুই বলবো। এর বেশি বলতে মুরব্বিদের নিষেধ আছে। এ প্রসঙ্গে নিলয়ও বলেন প্রায় অভিন্ন কথা। সেই সঙ্গে যোগ করেন, সময় হলে সবাইকে জানাবো সবকিছু।

শখ ও নিলয়ের ঘনিষ্ঠ একটি সূত্র জানায়, শুরুতে তাদের মধ্যে বন্ধুত্ব থাকলেও বছর খানেক আগে একসঙ্গে কাজ করতে করতেই তাদের মধ্যে হয়ে যায় হৃদয়ের লেনদেন। গত ফেব্রুয়ারিতে রোমান্টিক প্রেমের ছবি  ‘অল্প অল্প প্রেমের গল্প’-এর শুটিং চলার সময়ই তারা একসঙ্গে জীবন সাজানোর সিদ্ধান্ত নেন এবং উভয়েই নিজ নিজ পরিবারকে সিদ্ধান্তের কথা জানান। সেলিব্রেটি সন্তানের সিদ্ধান্তে সম্মতি দিয়ে পারিবারিক মধ্যস্থতায় আংটি বদলের মাধ্যমে সম্পন্ন হয়েছে শখ-নিলয়ের বাগদান।

এ বিষয়ে শখের বাবার সঙ্গে বাংলানিউজ যোগাযোগ করলে তিনি বলেন, এ রকম কোন ঘটনা ঘটেনি। পুরোটাই ভিত্তিহীন ও বানোয়াট। আমার কাছে কয়েকজন সাংবাদিক গত কয়েকদিন ধরে এ বিষয়ে জানতে চেয়ে ফোন দিচ্ছেন। আমি বুঝতে পারিনা, কেন এ ধরনের গুজব ছড়ানো হয়। সেই বাংলালিংকের বিজ্ঞাপন থেকে শুরু করে ‘অল্প অল্প প্রেম’ ছবি পর্যন্ত শখ-নিলয় জুটি বেঁধে কাজ করছে। একসঙ্গে কাজ করলে ছেলে মেয়ের মধ্যে ভালো সম্পর্ক হতেই পারে। তার মানে এই নয় যে, তাদের মধ্যে প্রেম, বিয়ে কিংবা বাগদানের মত ঘটনা ঘটেছে।