WELCOME TO NANDAIL NEWS - REFLECTION OF TIME - স্বাগতম- নান্দাইল নিউজ - সময়ের প্রতিচ্ছবি - স্বাগতম- নান্দাইল নিউজ -সময়ের প্রতিচ্ছবি - স্বাগতম- নান্দাইল নিউজ - সময়ের প্রতিচ্ছবি - স্বাগতম- নান্দাইল নিউজ -সময়ের প্রতিচ্ছবি - স্বাগতম- নান্দাইল নিউজ - সময়ের প্রতিচ্ছবি - স্বাগতম- নান্দাইল নিউজ - সময়ের প্রতিচ্ছবি

Friday, March 16, 2012

বড় পর্দায় ‘মা’ হতে নারাজ মৌসুমী


Details
নিজেকে যেন কোনোভাবেই খাপ খাওয়াতে পারছেন না মৌসুমী। কারণ জুটি গড়ার অভাব। একদিকে যেমন শাকিব খানের নায়িকা হিসেবেও বেমানান। অন্যদিকে নিজের সর্বশেষ জুটি ফেরদৌসের ফিল্মে তার অবস্থান খুব একটা ভালো না হওয়ায় এখন অনেকটা কোণঠাসা হয়ে পড়ছেন। আর যা এক-আধটু অফার আসছে, তা এই সময়ের তরুণ নায়ক-নায়িকার মায়ের চরিত্রে কাজ করার।
এরপর যে কটি ছবি হাতে আছে, সেগুলোর রিলিজ নিয়েও নানান ধরনের জটিলতা তৈরি হয়ে আছে। মৌসুমী অভিনীত মুক্তি প্রতীক্ষিত ছবিগুলোর ভেতরে রয়েছে চাষী নজরুল ইসলামের ‘দেবদাস’। যা দীর্ঘদিন ধরে শুটিংসহ নানান জটিলতায় পড়ে আছে। এমনকি এই ছবিটি নিয়ে প্রযোজনা প্রতিষ্ঠানও পরিচালকের ওপর বিরক্ত বলে শোনা গেছে। অন্যদিকে নঈম ইমতিয়াজ নেয়ামুলের ‘এক কাপ চা’ ছবিটি যৌথ প্রযোজনায় হলেও এই ছবিটি কবে মুক্তি পাবে তা অনিশ্চিত। এ ছাড়া সম্প্রতি ডিপজলের প্রযোজনায় আগামী চারটি ছবির ছবিতে কাজ করছেন তিনি। তবে নতুন নির্মাতাদের তালিকায় অধিকাংশ নির্মাতাই চিত্রনায়িকা মৌসুমীকে নবাগতদের মায়ের চরিত্রে অফার করায়, সে প্রস্তাব ফিরিয়ে দিচ্ছেন। কারণ এখন বড় পর্দায় ‘মা’ হতে নারাজ তিনি! তার কথায় নায়কের বড় ভাইয়ের স্ত্রী অর্থাত্ ভাবী চরিত্র পর্যন্ত ঠিক আছে। কিন্তু এখনই আমি এতটা বুড়িয়ে যাইনি যে ‘মা’ হতে হবে।