WELCOME TO NANDAIL NEWS - REFLECTION OF TIME - স্বাগতম- নান্দাইল নিউজ - সময়ের প্রতিচ্ছবি - স্বাগতম- নান্দাইল নিউজ -সময়ের প্রতিচ্ছবি - স্বাগতম- নান্দাইল নিউজ - সময়ের প্রতিচ্ছবি - স্বাগতম- নান্দাইল নিউজ -সময়ের প্রতিচ্ছবি - স্বাগতম- নান্দাইল নিউজ - সময়ের প্রতিচ্ছবি - স্বাগতম- নান্দাইল নিউজ - সময়ের প্রতিচ্ছবি

Saturday, March 24, 2012


নান্দাইলে বাউল গানের আসর
নান্দাইল নিউজ বিনোদন প্রতিবেদকঃ
ময়মনসিংহের নান্দাইল উপজেলার ছামারুল্লা গ্রামে শুক্রবার রাতব্যাপী বাউল হয়। পাগল শাহ্’র আস্তানায় এই বাউল গানে শিল্পী ময়না সরকার, অন্তরা ও কাঞ্চন গান গেয়ে বিপুল সংখ্যক দর্শক শ্রো্তার মন জয় করেন।

এবার মরলে পুরুষ হইবো, আর হইবো না কূলবালা / বুকটা আমার ভাঙা বাড়ি, ভাঙা আমার মন/আমি এই দেখিলাম সোনার ছবি, আবার যাইয়া দেখি না/ আমি যারে ভালবাসি সেকি তা রে জানে, ও সে জানলে এমন ব্যথা দিতো না পরানে... ইত্যাদি গান পেয়ে সারা রাত বিপুল সংখ্যক দর্শক শ্রোতাকে সুরের মূর্ছনায় ধরে রাখেন শিল্পীরা।

এই বাউল গানের অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে নান্দাইল উপজেলা আওয়ামীলীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক ও শেরপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোয়াজ্জেম হোসেন  ভূঁইয়া মিল্টন ও বিশেষ অতিথি হিসেবে প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শাহ্ আলম ভূঁইয়া, স্থানীয় জনপ্রতিনিধি কামাল উদ্দিন প্রমূখ উপস্থিত ছিলেন।